হত্যার হুমকি শিক্ষক দম্পতিকে

প্রকাশঃ অক্টোবর ১৫, ২০১৬ সময়ঃ ১:৫১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৫৫ অপরাহ্ণ

OLYMPUS DIGITAL CAMERA

মোবাইল ফোনে এসএমএস পাঠিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল ও তার স্ত্রী অধ্যাপক ইয়াসমিন হককে হত্যার হুমকি দেওয়া হয়েছে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের নামে।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় জাফর ইকবাল সিলেটের জালালাবাদ থানায় জিডি করেছেন বলে ওসি আক্তার হোসেন জানিয়েছেন।

ওসি জানান, বৃহস্পতিবার শিক্ষক দম্পতির ফোনে পৃথক এসএমএসে হুমকি দেওয়া হয়।

অধ্যাপক ইয়াসমিন বলেন, “বৃহস্পতিবার ঢাকায় অবস্থানকালে প্রায় দুই ঘণ্টার ব্যবধানে ০১৬২৯৯৬৭৫৫১ নম্বর থেকে আমাদের দুইজনের মোবাইলে দুটি এসএমএস আসে।

“প্রথমে রাত ১২টা ১৭ মিনিটে আমার মোবাইলে আসা এসএমএসে ইংরেজিতে লেখা ছিল- ‘Welcome to our new top list! Your breath may stop at anytime.’- ABT।”

ইয়াসমিন বলেন, এরপর রাত আড়াইটায় জাফর ইকবালের মোবাইলে আসা এসএমএসে লেখা ছিল- ‘Hi unbeliever! we will strangulate you soon.’

তিনি বলেন, অধ্যাপক জাফর ইকবালকে এর আগেও একাধিকবার হত্যার হুমকি দিলেও তাকে এইবারই প্রথম হত্যার হুমকি দেওয়া হলো। এই এসএমএস দুটিকে জীবনে হুমকি মনে করায় শুক্রবার তারা ঢাকা থেকে সিলেট ফেরার পর থানায় জিডি করেন বলে অধ্যাপক ইয়াসমিন জানান।

ওসি আক্তার হোসেন বলেন, জাফর ইকবালের নিরাপত্তায় আগে থেকেই পুলিশ মোতায়েন ছিল। ফের হুমকির আসায় তার আশপাশ এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিশ্ববিদ্যালায় ক্যাম্পাসেও পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

প্রতক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G